Wednesday , January 27 2021

ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন গায়ক আসিফ আকবর



সেলিব্রেটি ব্যাডমিন্টন লিগ (সিবিলল) ২019- এর ফাইনাল ম্যাচ হয়ে গেল গতকাল রোববার 3 ফেব্রুয়ারি. বিএফডিসিতে রোববার রাত 8 টায় অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে গায়ক আসিফ আকবরের টিম.

ফাইনালে আসিফের বিপক্ষে ছিলেন সংগীত পরিচালক শওকত আলী ইমন. আসিফের সঙ্গে মাঠে নামেন গায়ক আতিক বাবু. অন্যদিকে ইমনের সঙ্গী ছিলেন ক্লোজআপ ওয়ান তারকা রাজীব.

3 সেটের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেন আসিফ-আতিক. তৃতীয় ম্যাচটি আর মাঠে গড়ায়নি. দ্বিতীয় ম্যাচ জয়ের সাথে সাথেই বেজে ওঠে ব্যান্ড পার্টি, এফডিসি মেতে ওঠে আসিফ-আতিকের বিজয় ধ্বনিতে.

টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের হাতে একটি ট্রফি ও 3২ ইঞ্চি মিনিস্টার এলইডি টেলিভিশন তুলে দেন.

আয়োজনের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান ও অনুষ্ঠানের প্রধান অতিথি মুশফিকুর রহমান গুলজার. রানার্স আপ টিমকে ট্রফির পাশাপাশি দুটি এন্ড্রয়েড মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেওয়া হয়.

খেলা শেষে চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেন আসিফ আকবর বলেন, 'এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ নিয়েই অংশ নিয়েছিলাম. অবশেষে সেটি সফল হওয়ায় ভালো লাগছে. ভালো প্রতিপক্ষ ছিল খানে সবাই খুব. বিশেষ করে ফাইনালে ইমন ভাই ও রাজীব তো দুর্দান্ত খেলেছেন.

এই আয়োজনে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন শওকত আলী ইমন, সেলিব্রেটি অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন আসিফ আকবর.

আয়োজক কমিটির দুই সদস্য সাংবাদিক লিমন আহমেদ ও মুরাদ নূর জানান, মোট 11 টি ইনিংসের 33 টি ম্যাচ নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়. ডায়েছেন প্রতিটি ম্যাচই ছিল নকআউট. হার জিতের এই খেলায় অংশ নিয়েছেন 1২ টি দলের মোট 30 জন খেলোয়ার.


Source link